...

অ্যাফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট-Affiliate Marketing Site

110 views

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আশা করি সবাই ভাল আছেন স্বাগতম আপনাকে ব্লগইনফো বিডি। আজকের এই পোষ্টে আমি আপনাদের সাথে কথা বলবো পাঁচটি সেরা এফিলিয়েট মার্কেটিং সাইট নিয়ে আপনি যদি এফিলিয়েট মার্কেটিং করতে যাচ্ছেন এবং ভালো এফিলিয়েট প্রোগ্রাম খুজতেছেন তাহলে এই পোষ্টটি আপনার জন্য।

এই পোষ্টে আমি আপনাদের সাথে পরিচিত করে দেবো যে পাঁচটি এফিলিয়েট প্রোগ্রাম। সেখানে বাংলাদেশের ও কিছু ওয়েবসাইট আছে যেখানে মূলত বাংলাদেশের আপনি প্রোডাক্ট গুলো প্রমোট করবেন বাংলাদেশ অডিয়েন্সের কাছে সহজে এখানে সেল করতে পারবেন।

এছাড়া world-wide যে পপুলারিটি ওয়েবসাইটগুলো আছে এবং সেগুলো তো আপনি বাংলাদেশ থেকে এফিলিয়েট করতে পারবেন ।যেগুলো world-wide করে আপনি যে কোন কান্ট্রি থেকে এই এফিলিয়েট প্রোগ্রাম এ যুক্ত হয়। আপনি এফিলিয়েট মার্কেটিং শুরু করতে পারেন।

সেই ধরনের প্রোগ্রাম কিন্তু আমি এখানে বেছে বেছে পাঁচটা আপনাদের সাথে এই পোষ্টে আমি আলোচনা করবো। আশা করি আপনারা যারা এফিলিয়েট মার্কেটিং করতে যাচ্ছেন ভালো এফিলিয়েট প্রোগ্রাম হচ্ছে। যে তারা মূলত এই পাঁচটা এফিলিয়েট প্রোগ্রামের যুক্ত হতে পারবেন ।

প্রথম যে প্রোগ্রামটা কথা আমি আপনাদের বলবে সেটা হল ফাইভার এফিলিয়েত প্রোগ্রাম। ফাইভার এফিলিয়েত প্রোগ্রাম ভালো কমিশন আয় করতে পারেন। এখানে কিভাবে আপনারা প্রথমে আপনাকে ফাইবারে এফিলিয়েত প্রোগ্রাম যুক্ত হতে হবে

আপনার জানেন ফাইভার নামে একটা মার্কেটপ্লেসে যেখানে বিভিন্ন সেলের সার্ভিসগুলো অফার করে থাকে এবং বিভিন্ন বায়ার সার্ভিসগুলো কিনে থাকে। আপনি যদি কোন সেলার বা বায়ারকে এখানে যুক্ত করতে পারেন।

আপনার এফিলিয়েত প্রোগ্রাম গুলো ব্যবহার করে । তাহলে সে অর্ডার কমপ্লিট করবে বা যে অর্ডার টা দিবে সেখান থেকে বলতো যে কমিশনটা থাকবে সেখানে আপনি ভালো কমিশন আয় করতে পারবেন।

অ্যামাজন আপনারা অনেকেই জানেন যে আমাজন এছ world-wide একটা পপুলার ই-কমার্স সাইট। যেখানে বিভিন্ন প্রোডাক্ট এখানে ক্রয় বিক্রয় হয়। আপনি চাইলে আমাজন এফিলিয়েট প্রোগ্রাম এখানে বিভিন্ন প্রোডাক্ট পাবেন। মিলিয়নস অফ প্রডাক্ট এখানেে আছে।

তাহলে এই ধরনের প্রোডাক্ট গুলো প্রমোট করা ভালো একটা আয় করতে পারবেন। এখানে আপনি যে প্রডাক্ত পাবেন সেটা হচ্ছে ই- কমার্স প্রডাক্ত।শপিং এর জন্য বিভিন্ন যে প্রডাক্ট দরকার সেগুলো মূলত ভাবেন আপনি যদি এই ধরনের প্রোডাক্ট নিয়ে কাজ করতে চান।

আপনি এফিলিয়েট প্রোগ্রাম প্রডাক্ত গুলোর লিংক পাবেন এবং সেই প্রোডাক্টগুলো লিংকগুলো প্রমোট করলে আপনার মূলত যেদিকে প্রডাক্ত গুলোর বাই করে তাহলে আপনি এখান থেকে কমিশন পাবেন তো ভালো আয় করতে পারবেন।

তিন নাম্বার যে এফিলিয়েট প্রোগ্রাম কথা বলব সেটা আলীএক্সপ্রেস। আলি এক্সপ্রেস এর মধ্যে মূলত এফিলিয়েট মার্কেটিং শুরু করতে পারেন । আলীএক্সপ্রেস আফিলিয়েট প্রগ্রম এ কিভাবে যুক্ত হবেন সিম্প্লে আপনি যদি গুগলে সার্চ করেন আলীএক্সপ্রেস আফিলিয়েট সেটা লিখে গুগলে সার্চ করলে পেয়ে যাবেন ।

যে প্রোগ্রামটা কথা আমি বলব সেটা দিছে রাকুটেন একটা ভালো এফিলিয়েট প্রোগ্রাম ।যেখানে মূলত প্রায় ৩৫০০ উপরে মূলত এখানে এফিলিয়েট প্রোগ্রাম ভাবেন সাধারনত আমাজন এফিলিয়েট মার্কেটিং করেন ।

তাহলে কিন্তু একটা কোম্পানি যেই কোম্পানি গুলো রাকুটেন প্রোগ্রামের যদি আপনি যুক্ত হন। এখানে বিভিন্ন কোম্পানির বিভিন্ন সার্ভিস বিভিন্ন প্রকার নির্মাণে ডিজিটাল সার্ভিস হবে এবং আপনি পাবেন ।

অনেক কোম্পানি আছে এখানে একটা শুধু কোম্পানি না এটা হাজার কোম্পানি তাদের প্রোডাক্ট করে এবং তাদের অফার গুলো এখানে যে আপনারা এভাবে আপনি যদি এখানে আনতে পারেন কমিশন বিষয়টা এখানে দেখতে পাচ্ছেন।

এখানে মূলত আপনাকে এপ্লাই করতে হবে। প্রথম অবস্থায় এপ্লাই করার পর আপনার যদি হয় তাহলে তারা যদি আপনার মার্কেটিং সম্পর্কে সন্তুষ্ট হয় । তাহলে আপনাকে এপ্রুব করে দিবে।

ধন্যবাদ

BloginfoBD

আমি মোঃ সজিব মিয়া । কাজ করছি Bloginfobd, FST Bazar, FST IT , FST Telecom ওয়েবসাইটে ।


1 thought on “অ্যাফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট-Affiliate Marketing Site”

Leave a Comment

Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.