...

নগদ একাউন্টের পিন ভুলে গেলে করনীয়-Nagad pin reset

57 views

নগদ একাউন্টের পাসওয়ার্ড ভুলে গেলে সেটি কিভাবে রিসেট করব। নগদ একাউন্টের পাসওয়ার্ড যদি লক হয়ে যায় তাহলে সেই নগদ একাউন্ট পুনরায় কিভাবে সচল করব? তা আমি দেখাবো আমার আজকের এই পোষ্টে

এটি করতে হলে জাস্ট আপনার ডায়াল প্যাড যাবেন ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করুন *167#। দেখুন এমন একটি পেজ দেখাচ্ছে অনেকগুলো অপশন চলে এসেছে

যেমন এক নম্বর আছে ক্যাশ আউট, দুই নাম্বার আছে সেন্ড মানি, তিন নাম্বার মোবাইল রিচার্জ, চার নাম্বার আছে পেমেন্ট, পাচ নাম্বারে বিল পে । আট নম্বরে আছে পিন রিসেট

অপশন টা আছে আট নম্বরে তাই আমরা এখানে আট লিখে সেন্ড করে দিব । আট লিখে সেন্ড করার পর এখানে এমন একটি পেজ দেখাচ্ছে

এখানে তিনটা অপশন দিয়ে দিয়েছে এক নাম্বার দিয়েছে ফরগেট পিন দুই নম্বর দিয়েছে পিন চেঞ্জ 0 নম্বরে আছে main-menu ।আমরা যেহেতু ফরগেট পিন করবো মানে পিন রিসেট করবো তাই এক লিখে সেন্ড করব।

আরও পড়ুন: নগদ একাউন্ট খোলার পদ্ধতি- Open Nagad Account

এখানে এমন একটি পেজ দেখাচ্ছে । আপনি বুঝতে পারছেন আপনার যে এনআইডি নাম্বার দিয়ে আপনার নগদ একাউন্ট খুলেছেন সেই এনআইডি নম্বরটি এখানে দিতে বলছে। তাহলে আমি আমার এনআইডি নাম্বারটা এখানে দিয়ে দিয়ে এনআইডি নাম্বার দেওয়ার পরে ক্লিক করে দেয়।

আপনি যেই কয় সালে জন্মগ্রহণ করেছেন সেখানে দিতে বলছে

তাহলে ৯০ দিনের মধ্যে কোন আপনার অ্যাকাউন্ট থেকে কোন লেনদেন করেছেন কিনা? আপনি যদি লেনদেন করে থাকেন তাহলে ওয়ান লিখে সেন্ড করবেনা যদি না করে থাকে তাহলে 2 তুলে সেন্ড করবেন আমি যেহেতু লেনদেন করেছি 1 লিখে সেন্ড করলাম


যে আমার পিন রিসেট করা হয়েছে এখন জাস্ট আমরা আমাদের নতুন পিন রিসেট করব নতুন পিন রিসেট করতে হলে পুনরায় আমরা *167# লিখে ডায়াল করবো।

ওইটা লিখে ডায়াল করলে করবে এখানে লেখা আছে তাহলে আপনি যেই নতুন পিন দিতে চান সে নতুন পিন এখানে দিয়ে দিবেন।আপনি মনে রাখবেন লিখে সেন্ড করলাম সেন্ড করে দেখুন।

এমন এখানে এমন একটি পেয়েছে সেখানে লেখা আছে কনফার্ম ইউর নিউ পিন মানে আপনি নতুন যে তিনটি সেট করলেন সেটি এখানে আবার দিতে বলছে তাহলে আমি আমার দিয়ে দেই দিয়ে সেন্ড করে দেই।

নতুন পিন নম্বর দিয়ে সেন্ড করলে দেখুন এখানে লেখা আছে আমার পিন রিসেট সাকসেস ফুল এবং আমার নতুন পিন সেট করা সফল হয়েছে

এছাড়াও আপনি নগদের পিন ভুলে গেলে নগদের কাষ্টমার কেয়ার নম্বর 16167 or 096 096 16167 এই নম্বরে কল করে । আপনার পিন রিসেট করে নিতে পারেন।

ধন্যবাদ

বিকাশে বিদ্যুৎ বিল পরিশোধ-Pay Electricity Bill by bKash

বিকাশ থেকে নগদ টাকা ট্রান্সফার-জেনে নিন সঠিক উপায়

বিকাশ থেকে লোন ২০২২-Loan from Bkash

BloginfoBD

আমি মোঃ সজিব মিয়া । কাজ করছি Bloginfobd, FST Bazar, FST IT , FST Telecom ওয়েবসাইটে ।


Leave a Comment

Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.