...

বিকাশে টাকা দেখার নিয়ম-bKash balance check code

327 views


আপনারা অনেকে আছেন। ফোন ডায়াল অপশন থেকে আপনাদের পার্সোনাল বিকাশ একাউন্টের ব্যালেন্স চেক করতে চান। আজকের পোষ্টে দেখিয়ে দেবো ফোন থেকে আপনাদের পার্সোনাল বিকাশ একাউন্টের ব্যালেন্স।

আপনারা নিজেরা কিভাবে খুব সহজেই চেক করবেন। পোষ্টটি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করে দিবেন আর আপনার মূল্যবান কমেন্ট করে জানাবেন। তবে শুরু করা যাক,

১.প্রথমে ফোন ডায়াল অপশনে যাবেন।

২.আসার পর তুলবেন *247#।

*247# তোলার পর আপনার যে সিমে আপনার বিকাশ একাউন্ট খোলা আছে। সে সিমে দেখে স্টার *247# তুলে ডায়াল করে দেবেন। আমার রবি সিমে বিকাশ একাউন্ট খোলা আছে তো আমি রবি সিমে থেকে ডায়াল করে দিচ্ছি।

৩.রবি সিম থেকে ডায়াল করার পর দেখবেন এই পেজটি আসবে।

ঐখানে লেখা আছে দেখুন সেন্ড মানি, সেন্ড মানি নন বিকাশ,মোবাইল রিচার্জ ,পেমেন্ট, পে বিল, মাই বিকাশ, মাই বিকাশ অপশনটা আছে। সে অপশনটির পাশে একটি সংখ্যা দেখবেন। দেখুন আমার এখানেই এটা আছে তবে সংখ্যাটি তুলে দেবেন।


৪.সেন্ড করে দেয়ার পর দেখবেন। আরেকটি পৃষ্টা চলে আসবে পৃষ্ঠে দেখবেন লেখা আছে চেক ব্যালেন্স।

চেক ব্যালেন্স এর পাশে যে অপশন টি দেখবেন। যে সংখ্যাটি দেখবেন তুলে দেবেন তা আমি এখানে ওয়ান দেখতে পারছি তা তুলে দিলাম । আপনি চেক ব্যালেন্স যে সংখ্যাটি দেখবেন সংখ্যাটি তুলে দিয়েছেন সেটি সেন্ড করে দেবেন

৫.সেন্ড করে দেয়ার পর দেখবেন এই পেজ চলে আসবে।

একটু দেখুন লেখা আছে ইন্টার ইউর মেনু। আপনার বিকাশ একাউন্টের পাসওয়ার্ড ঠিক করে দিয়ে দেবেন। পিন নাম্বারটি আমার বিকাশ একাউন্টের পিন নাম্বার দিয়ে দিচ্ছি ।আপনার বিকাশ একাউন্টের পিন নাম্বারটি দিয়ে দেওয়ার পর সেখানে ক্লিক করে দেবেন।

৬.আপনার বিকাশ একাউন্টের পিন নাম্বারটি দিয়ে সেন্ড করার পর দেখবেন এই পেজটি চলে আসবে।

পেজটিতে দেখবেন আপনার বিকাশ একাউন্টে কত টাকা ব্যালেন্স আছে সব কিছু এখানে দেখাবে। বিকাশ অ্যাপ দিয়ে ব্যালেন্স চেক একদম সিম্পল।

বিকাশে ব্যালেন্স চেক করা একদম সিম্পল ।আপনাদের হাতে থাকা ফোনটি দিয়ে ফোন ডায়াল অপশন থেকে আপনাদের বিকাশ একাউন্টের ব্যালেন্স চেক করতে পারেন খুব সহজেই

ধন্যবাদ

BloginfoBD

আমি মোঃ সজিব মিয়া । কাজ করছি Bloginfobd, FST Bazar, FST IT , FST Telecom ওয়েবসাইটে ।


Leave a Comment

Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.