...

বিকাশ থেকে লোন ২০২২-Loan from Bkash

148 views


আপনার যদি বিকাশ একাউন্ট থেকে। আপনার হাতে যদি একটি স্মার্টফোন থাকে। তাহলে কিন্তু আপনি সিটি ব্যাংকের কাছ থেকে বিকাশ অ্যাকাউন্ট ব্যবহার করে ২০ হাজার টাকা পর্যন্ত লোন নিয়ে নিতে পারবেন।

সেক্ষেত্রে আপনার কোনো কাগজপত্র ঝামেলা নাই জাবিনদার, জামানত। এখানে ফরম ফিলাপ করার কোন প্রয়োজন নেই। শুধুমাত্র বিকাশ এপ্লিকেশন ব্যবহার করে, আপনি সিটি ব্যাংকের কাছ থেকে ২০ হাজার টাকা লোন নিতে পারবেন।

এক মিনিটের ভিতর আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে সমস্ত বিস্তারিত জানব। যে আপনি বিকাশের কাছ থেকে লোনটা কিভাবে পাবেন।

আমরা দেখব যে আমরা কিভাবে বিকাশের কাছ থেকে লোন নিব এবং কি কি নিয়ম কানন এখানে রয়েছে। আমরা যখন বিকাশ অ্যাপ্লিকেশন এর ভিতরে প্রবেশ করব। তারপর আমরা এখানে একটি অপশন দেখতে পারব। দেখবেন আরো অপশন। আপনাকে আরো অপশন কিল্ক করে দেবো।


এই আরো অপশনো ক্লিক করার পরে এখান থেকে আপনাকে লোন অপশনটা খুঁজে বের করতে হবে ।


তারপর লোন অপশনে ক্লিক করে দিবেন অপশনে ক্লিক করার পর আপনি এখানে লিমিট দেখতে পাবেন যে আপনি তাদের কাছ থেকে কত টাকা লোন পেতে পারেন । আপনার বিকাশের লেনদেনের উপরই নির্ভর করে আপনি কত টাকালোনপাবেন


আমার সর্বোচ্চ লিমিট রয়েছে ১০ হাজার টাকা আপনার টা ২০ হাজার টাকা হতে পারে ৫০০টাকা হতে পারে। আপনি যদি এখানে সম্মতি দেন আপনি ১০০০০ টাকার লোন নিবেন। আপনি বক্সের ভিতরে ক্লিক করুন।

আপনি এই যে সম্মতির দিন এগিয়ে যান বাটনে ক্লিক করে দেবেন। এ বাটনে ক্লিক করার পর আপনি এখানে দেখতে পাবেন যে আপনার লিমিট কত রয়েছে আপনার ব্যবহার যোগ্য নন

১০০০০ এখন আপনার ১০০০০ টাকার প্রয়োজন নাই। আপনার প্রয়োজন আছে তিন হাজার টাকা তাহলে সেটা আপনি দেখে নিতে পারবেন তারা যে আপনাকে লিমিট দেবে।


আপনি এখানে মাস সিলেট করবেন যে আপনি কত মাসে এই লোনটা পরিশোধ করবেন। এখানে বর্তমানে একটি অপশন রয়েছে তিন মাস এখানে হয়তো পরবর্তীদের ৬ মাস ৯ মাস বাড়ানোর এ রকমের আসতে পারে।

বর্তমানে শুধু তিন মাসে রয়েছে এজন্য আপনাকে ৩ মাস সিলেক্ট করতে হবে তিন মাস সিলেক্ট করার পরে আপনি পরবর্তী ধাপ এগিয়ে যাবেন।


আপনাকে এখানে দেখানো হবে যে তিন মাসের কিস্তিতে কত টাকা পরিশোধ করতে হবে এবং কোন কোন তারিখে আপনাকে পরিশোধ করতে হবে ওকে এটা দেখার পরে আপনি যদি রাজি থাকেন তাহলে এগিয়ে যান বাটন ক্লিক করবেন


এখানে কিন্তু আপনাকে তিন মাসের ভিতর টাকাটা পরিশোধ করতে হবে। আপনি কিস্তিতে যেভাবে দিবেন যেদিন যেদিন আপনার কিস্তি হবে। সেদিন গুলো আপনি নেন অপশনে ক্লিক করলে লোন নেওয়ার পর আপনি দেখতে পাবেন যে কোন কোন তারিখে আপনার কিস্তি রয়েছে


আপনার বিকাশ একাউন্টের আপনি পিন নাম্বার দিয়ে দেবে। পিন নাম্বার দিয়ে দেওয়ার পর আপনি এখানে এসে টাইপ করে ধরে রাখুন। আপনি ট্যাপ করে ধরে রাখবে। তারপর সাথে সাথে আপনার বিকাশ একাউন্টের ভিতর টাকাটা চলে আসবে।


তারপর আপনি ক্যাশ আউট করে টাকাটা আপনি তুলে ফেলবেন। তো বন্ধুরা আজকের পোষ্ট এই পর্যন্ত। যদি কোন বুঝতে অসুবিধা হয় কোন কিছু জানার যদি কোন প্রয়োজন হয়। আপনার পোষ্ট নিচে কমেন্ট করতে পারেন অবশ্যই অবশ্যই আপনার কমেন্টের রিপ্লাই দেওয়া হবে

আরও পড়ুন:

বিকাশ লাইভ চ্যাট-Live Chat With Bkash Customer Care

বিকাশ একাউন্ট খোলার নিয়ম-bkash kivabe khulbo 2022

বিকাশে টাকা দেখার নিয়ম-bKash balance check code

BloginfoBD

আমি মোঃ সজিব মিয়া । কাজ করছি Bloginfobd, FST Bazar, FST IT , FST Telecom ওয়েবসাইটে ।


Leave a Comment

Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.