...

বিকাশ লাইভ চ্যাট-Live Chat With Bkash Customer Care

241 views


আসসালামু আলাইকুম আপনার যদি বিকাশ একাউন্ট থাকে । বিভিন্ন কারণে আপনার বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগ করার প্রয়োজন পরতে পারেন। বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগ করার জন্য তাদের হেলপ্লাইন ১৬২৪৭ আমার ডায়াল করতে পারি।

তাছাড়া যোগাযোগ করার একটা মাধ্যম রয়েছে সেটা হচ্ছে বিকাশ লাইভ চ্যাট। যদি বিকাশ লাইভ চ্যাট আপনি যোগাযোগ করেন। তখন কিন্তু আপনার এই জন্য কোন চার্জ করা হয় না। ফ্রিতে সরাসরি কিন্তু কথা বলতে পারেন চ্যাটিংয়ের মাধ্যমে।

কাস্টমার কেয়ারে কিভাবে এটা আপনি করতে পারেন সেটা আজকের পোষ্টে আমরা দেখব। সবার প্রথমে আপনাকে যেটা করতে হবে, অবশ্যই কোন মোবাইল বা কম্পিউটার ব্রাউজার চলে যেতে হবে।

যেকোনো প্রয়োজনে আপনি ব্রাউজারের এড্রেসবারে টাইপ করতে পারেন লাইভ livechat.Bkash.com লাইভ চ্যাট ডট bkash.com এই ওয়েবসাইটে চলে যাবো। তো এই ওয়েবসাইট টা তে আমরা কিন্তু লাইভ চেট অপশন পাব । আপনি যদি সহজভাবে যদি সার্চ করেন বিকাশ লাইভ চ্যাট।

সহজভাবে আপনি কিন্তু বিকাশ লাইভ চ্যাট বা বিকাশ লাইভ সাপোর্ট লিখে গুগল সার্চ করলেও কিন্তু আপনি সবার প্রথমে এই লাইভ চ্যাটের যে ওয়েবসাইটটা রয়েছে। সেখানে অপশন রয়েছে আপনারা পেয়ে যাবেন ।

এই ওয়েবসাইটে আপনি ক্লিক করে লাইভ চ্যাট করুন ,এখানে ক্লিক করে দিবেন। এখানে ক্লিক করে তারপরে কলিং অনলাইন রিপ্রেজেন্টেটিভ এখানে কলিং করা হচ্ছে তাদের এখানে দেখাচ্ছে। যে আমাদের পূর্বে কতজন কথা সিরিয়াল আমরা কততম রয়েছি ।

আমাকে এখানে দর্শন দেখাচ্ছে এবং এই পরিমাণ সমান সমান সিরিয়াল আসা পর্যন্ত আমি অপেক্ষা করতে পারি বা ক্যানসেল লিভ এন্ড অফলাইন মেসেজ আমরা কিন্তু ক্যানসেল করে একটা অফলাইন মেসেজ দিতে পারি।

আসলে অপেক্ষা করতে চাচ্ছি সিরিয়াল আসা পর্যন্ত ১০ থেকে আমার সিরিয়াল ৭ চলে আসছে এবং এই সময়টা আপনাকে যে এই পেজটি ওপেন করে রাখতে হবে তাই না। আপনি কিন্তু নতুন একটা উইন্ডো নিয়ে সেখানে চাইলে অন্যান্য কাজও আপনি করতে পারেন । আপনি পরবর্তিতে মাঝেমধ্যে আপনি চেক করতে পারবেন এখানে ক্লিক করেন সেখানে কিন্তু আমাকে একটা মেসেজ দেওয়া হয়েছে

অলরেডি আমি লাইনে রয়েছি তো আমি এখানে আমার সমস্যা আমি সেখানে টাইপ করে দেবো। আমি আমার প্রশ্নটা টাইপ করলাম আমি এখানে সেন্ড করে দেব । সেন্ড করে দেওয়ার পরে প্রশ্নটা তাদের কাছে চলে যাবে এবং তারা প্রশ্নটা করে আমাকে রিপ্লাই দিবেন।

এখানে দেখেন রিপ্লাই কিন্তু দিয়ে দিচ্ছে সেখানে আমি যে প্রশ্ন করেছিলাম তার জবাব দিয়েছে তো আমি চাইলে আরো কিছু না বলতে পারি আমি এখানে লিখলাম । তখন ওরা কিন্তু এইখানে শেষ করে দিল এই ভাবে হচ্ছে আমরা একটা সফল লাইভ চ্যাট কিন্তু করতে পারি বিকাশের কাস্টমার কেয়ারের সাথে।

আশাকরি এই পেষ্টটি আপনার ভালো লাগবে ভাল লাগলে অবশ্যই শেয়ার করবেন। মতামত বা পরামর্শ থাকলে জানাবেন কমেন্ট বক্সে

আরও পড়ুন:

বিকাশ একাউন্ট খোলার নিয়ম-bkash kivabe khulbo 2022

বিকাশে টাকা দেখার নিয়ম-bKash balance check code

BloginfoBD

আমি মোঃ সজিব মিয়া । কাজ করছি Bloginfobd, FST Bazar, FST IT , FST Telecom ওয়েবসাইটে ।


Leave a Comment

Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.