...

বিকাশ থেকে নগদ টাকা ট্রান্সফার-জেনে নিন সঠিক উপায়

174 views


আসলামু আলাইকুম বন্ধুরা তোমরা সবাই কেমন আছো? আশা করি তোমরা সবাই ভালো আছো। আজকের পোষ্টের বিষয় হলো বিকাশ থেকে নগদে টাকা ট্রান্সফার।

নগদ থেকে বিকাশে টাকা ট্রান্সফারের সম্পর্কে আলোচনা। প্রমানসহ নগদ থেকে বিকাশে টাকা ট্রান্সফার করবো এবং বিকাশ থেকে নগদে টাকা ট্রান্সফার করবো ১০০% রিয়াল। বিকাশ থেকে নগদে টাকা ট্রান্সফার করতে হলে বা নগদ থেকে বিকাশে টাকা ট্রান্সফার করতে হলে পোষ্টটি না টেনে সম্পূর্ণ পোষ্টটি ভালভাবে দেখবেন।

তা হলে বন্ধুরা আমরা নগদ অ্যাপস এ প্রবেশ করি। বিকাশ থেকে নগদে টাকা টান্সফার। নগদ থেকে বিকাশে টাকা ট্রান্সফার আসলে কি সত্য। সত্য যাচাইয়ের জন্য আমরা নগদ অ্যাপস প্রবেশ করব।


নগদ অ্যাপস এ প্রবেশ করার পর আমরা পিনকোড নাম্বার দেবো। পিনকোড নাম্বার দেওয়ার পর আমরা টাকাটা চেক দিব। আমার নগদে টাকা আছে কিনা দেখতে পারতেছেন আমার ফোনে ১১০৩৯ টাকা আছে ।


আমরা এখন দেখব যে নগদ থেকে বিকাশে টাকা ট্রান্সফার হয় কিনা? এজন্য আমরা এখন টাকাটা সেন্ড মানি করব। সেন্ড মানি করব এখন আমার বিকাশ নাম্বারটা এখানে উঠাবো।


আমরা ইতিমধ্যে ক্লিক করব দেখি তা কাটা যায় কিনা এখানে পরিমাণ লিখছে তো আমি পরিমাণ ৫০০ টাকা। ৫০০ টাকা দেওয়ার পর, এখানে পরবর্তী লেখা এখানে ক্লিক করতেছে। যে আমার নগর থেকে বিকাশে টাকা যায় কিনা এটা পরীক্ষার জন্য পিন দিতেছি।


এখন আমরা চাপ দিয়ে ধরে আসল কাটা যায় কিনা। আসল এখানে দেখা যাচ্ছে টাকাটা চলে গেছে।

কিন্তু আমার মোবাইলে এইমাত্র একটা নোটিফিকেশন আসলো এই নোটিফিকেশনের ভিতরে লেখা আছে আমি যে নাম্বারে টাকাটা সেন্ড করেছিলাম সেই নাম্বারে নগদ খোলা নেই। আর নগদ খোলা থাকলে হয়তো যেত।


তাহলে এই পোষ্টের মাধ্যমে আমরা জানতে পারলাম। নগদ আইডি থেকে বিকাশ আইডিতে টাকা যায় না। কিন্তু বিকাশে টাকা যায়নি যদি কখনো নগদ থেকে বিকাশে টাকা যায় তাহলে সর্বপ্রথম আমি আপনাদেরকে জানিয়ে দেবো।

ধন্যবাদ

আরও পড়ুন:

বিকাশ থেকে লোন ২০২২-Loan from Bkash

বিকাশ লাইভ চ্যাট-Live Chat With Bkash Customer Care

বিকাশ একাউন্ট খোলার নিয়ম-bkash kivabe khulbo 2022

বিকাশে টাকা দেখার নিয়ম-bKash balance check code

BloginfoBD

আমি মোঃ সজিব মিয়া । কাজ করছি Bloginfobd, FST Bazar, FST IT , FST Telecom ওয়েবসাইটে ।


Leave a Comment

Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.